সাদিক অ্যাগ্রোকে প্রতারণামূলকভাবে সহায়তার অভিযোগ

সাভারে কেন্দ্রীয় গো প্রজনন কেন্দ্রে দুদকের অভিযান

অনলাইন ডেস্ক

সাদিক অ্যাগ্রোকে প্রতারণামূলকভাবে সহায়তার অভিযোগে সাভার কেন্দ্রীয় গো প্রজনন ও দুগ্ধ খামারে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশিন (দুদক)। দুদকের জনসংযোগ কর্মকর্তা মো. আকতারুল ইসলাম এই তথ্য জনিয়েছেন।

- Advertisement -

সোমবার বেলা ১১টার দিকে দুদকের একটি এনফোর্সমেন্ট টিম এই অভিযান পরিচালনা করে। অভিযানে ওই প্রতিষ্ঠান থেকে সাদিক এগ্রোর ব্যবসা সম্পর্কিত নথিপত্র সংগ্রহ করা হয়। তাতে সাদিক এগ্রোকে নিয়মবহির্ভূত সহায়তার কিছু তথ্য মিলেছে।

- Advertisement -google news follower

দুদকের প্রধান কার্যালয় থেকে ৯ সদস্যের একটি এনফোর্সমেন্ট টিম গঠন করে অভিযান শুরু করা হয়।

এর আগে শনিবার রাজধানীর মোহাম্মদপুরের সাতমসজিদ এলাকায় সাদিক এগ্রোর পুরো খামার গুঁড়িয়ে দেওয়া হয়েছে। খাল উদ্ধারে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উচ্ছেদ অভিযানের তৃতীয় দিন খামারটি একেবারে ভেঙে দেওয়া হয়। বৃহস্পতিবার উচ্ছেদ অভিযান শুরু হয়।

- Advertisement -islamibank

সাদিক এগ্রোর পুরো খামার গুঁড়িয়ে দেওয়ার বিষয়ে সিটি করপোরেশনের পক্ষ থেকে ট্রেড লাইসেন্স না থাকা, আবাসিক এলাকায় বাণিজ্যিক স্থাপনা এবং খালের পাড় ঘেঁষে স্থাপনা গড়ার নিষেধাজ্ঞার কথা বলা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM