মন্ত্রীকে লাঠি নিয়ে ধাওয়া করে নারীরা,অতঃপর…

প্রতিবেশী ডেস্ক :

ভারতের পশ্চিমবঙ্গের মালদহে ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে নারীদের ক্ষোভের মুখে পড়েছিলেন মন্ত্রী তাজমুল হোসেন।

- Advertisement -

ক্ষোভের মাত্রা এমন ছিল যে এক পর্যায়ে নারীরা লাঠি নিয়েই ধাওয়া করে মন্ত্রীকে। উপায় না পেয়ে শেষ পর্যন্ত মন্ত্রী নিজেকে রক্ষা করতে পুলিশের সহায়তায় নৌকায় উঠে পড়েন এবং পালিয়ে যান।

- Advertisement -google news follower

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে রোববার দুপুরে এমন ঘটনা ঘটে।

মন্ত্রী তাজমুল হোসেন হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের রশিদপুর গ্রামের ভাঙন কবলিত এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন।

- Advertisement -islamibank

তার সঙ্গে ছিলেন ব্লক ডেভেলাপমেন্ট অফিসার (বিডিও) তাপসকুমার পাল ও অন্য প্রশাসনিক কর্তারা। তখন মন্ত্রী তাজমুল হোসেনসহ সবাইকে ঘিরে ধরেন গ্রামবাসীরা।

গত কয়েকদিনে ফুলহার নদীর পানি অনেক বেড়েছে জানিয়ে গ্রামবাসী জানায়, এর ফলে রশিদপুরের নদীপারের এলাকা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

কয়েকটি বাড়ি, দোকান ভেসে গেছে। কিন্তু প্রশাসনের কেউই গ্রামে আসেনি। ত্রাণেরও কোনো ব্যবস্থা করা হয়নি। এরপরই নারীসহ গ্রামের বাসিন্দারা লাঠি নিয়ে ধাওয়া দেয় মন্ত্রীসহ অন্যদেরকে।

এ ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় নৌকায় করে দ্রুত সরিয়ে নেওয়া হয় মন্ত্রী তাজমুল হোসেনকে।

পরে মন্ত্রী বলেন, রশিদপুর গ্রামের খুবই খারাপ অবস্থা। কিছু কাজ করেছে। কিন্তু আরও কাজ বাকি আছে। জরুরিভিত্তিতে তা শেষ করতে বলব আমি।

অন্যদিকে বিডিও তাপস বলেন, গ্রামবাসীর ক্ষোভের কথা শুনলাম। কী করা যায় তা উপর মহলের সঙ্গে কথা বলে ঠিক করতে হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM