সীতাকুণ্ডে ঋণগ্রস্থ হয়ে মানসিক চাপে নারীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিভিন্ন এনজিও সংস্থা থেকে নেওয়া ঋণের কিস্তির টাকা জোগাড় করতে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন পঞ্চাশোর্ধ বয়সী এক নারী।

- Advertisement -

আজ সোমবার সকালে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ (বাহারিয়া বাড়ি) এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত নারীর নাম পুতুল বেগম (৫১)। তিনি একই এলাকার জহিরুল ইসলামের স্ত্রী।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড মাহমুদাবাদ গ্রামের বাহারুল বাড়ির বাসিন্দা পুতুল এনজিও সংস্থা থেকে ঋন নিয়ে সংসার চালাচ্ছিলেন। কিন্তু আর্থিক দুরাবস্থার কারণে তিনি এসব ঋন পরিশোধ করতে পারছিলেন না।

গতকাল রাতেও কিস্তির টাকা পরিশোধের জন্য তার বড় ছেলে আব্দুল আলীমকে জানায়। সে মায়ের সাথে রাগারাগি করে বাড়ি ছেড়ে চলে যায়।

- Advertisement -islamibank

এদিকে সকালে এনজিও সংস্থা গ্রামীণ ব্যাংক ও আশা ব্যাংকের কিস্তি দেওয়ার কথা ছিল। টাকা জোগাড় করতে না পারায় মানসিক চাপে পড়ে ওই নারী আত্মহত্যা করেছেন।

বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী বলেন, নিহত ওই নারী একেবারেই হতদরিদ্র। ঋণের কিস্তির টাকা জোগাড় করতে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন। পুলিশের সঙ্গে কথা বলে নিহত ওই নারীর মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, স্থানীয় জনপ্রতিনিধির খবরের ভিত্তিতে নিহত ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের অনুরোধে বিনা ময়না তদন্তে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM