কলকাতায় শাকিবের ‘তুফান’র ভরাডুবি

অনলাইন ডেস্ক

এবার ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’ ছবিটি। নির্মাতা রায়হান রাফি পরিচালিত এই ছবিটি নিয়ে দর্শকদের মাঝে দেখা গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

- Advertisement -

কেউ বলছিলেন ছবিটি নকল, আবার কেউ বলছিলেন আন্তর্জাতিক মানের সিনেমা ‘তুফান’। বাংলাদেশের পাশাপাশি কলকাতাতেও মুক্তি দেয়া হয়েছিল ছবিটি।

- Advertisement -google news follower

তবে এক সপ্তাহের মধ্যে কলকাতার সব হল থেকে নেমে গেছে সিনেমাটি। শহর কলকাতার কাছে দক্ষিণ ২৪ পরগনার একটি হলে কেবল চলছে সিনেমাটি। ।

জানা যায়, প্রযোজনা সংস্থা এসভিএফ ভারতের ৪৫টিরও বেশি সিনেমা হলে মুক্তি দেয় চলচ্চিত্রটি। এর প্রায়ই সবই ছিল কলকাতার হল। এখন দক্ষিণ ২৪ পরগনার চম্পাহাটি সিনেমা হলে চলতি সপ্তাহে দেখা যাচ্ছে ছবিটি।চ

- Advertisement -islamibank

কলকাতার হল মালিকরা বলছেন, এই সময়ে দাঁড়িয়ে প্রসেনজিৎ-দেব-জিতের ছবিই দর্শক পায় না। শাকিব খান তো দূরের কথা। বাংলাদেশে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া হলেও কলকাতায় তার ভক্তের সংখ্যা নেহাতই হাতে গোনা! তাই এই ছবি এক সপ্তাহের বেশি টানা কোনোভাবেই সম্ভব নয়।

জানা গেছে, কলকাতায় থাকা শুধু বাংলাদেশি দর্শকরাই এ সিনেমা দেখতে হলমুখী হয়েছিলেন। কিন্তু সব মিলিয়ে আয় ১০ লাখের গন্ডিও পেরোতে পারেনি ‘তুফান’।

প্রসঙ্গত, অ্যাকশন ধাঁচের এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরসহ অনেকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM