চট্টগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক সমন্বয়ক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চট্টগ্রামের এক সমন্বয়ককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আদনান শরীফ। নগরীর পাঁচলাইশ থানায় করা হত্যা ও বিস্ফোরক আইনের দুই মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

আদনান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি চট্টগ্রামের দারুল উলুম মাদ্রাসার সমন্বয়কের দায়িত্বে আছেন। বুধবার (৩১ জুলাই) রাতে নগরীর বাকলিয়া ডিসি রোডের বাসা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

- Advertisement -google news follower

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক সুমাইয়া শিকদার বলেন, চট্টগ্রামে ৪৩ জন সমন্বয়ক রয়েছেন। তাদের একজন আদনান।

আদনান কোনো রাজনীতির সঙ্গে জড়িত নন উল্লেখ করে তার বাবা নুরুল হক বলেন, রাতে পুলিশ বাসায় এসে আমার ছেলেকে নিয়ে যায়। কেন নিয়ে গেল, কিছুই বুঝতে পারছি না।

- Advertisement -islamibank

পাঁচলাইশ থানার এসআই ইমাম হোসেন বলেন, গত ১৬ জুলাই মুরাদপুরে সংঘর্ষের ঘটনার ভিডিও ফুটেজে আদনান শরীফকে দেখা গেছে। তাকে পাঁচলাইশ থানার হত্যা ও বিস্ফোরক মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM