সহ্যের সীমা অতিক্রম করায় পাল্টা আঘাতের সময় এসেছে

রাজনীতি ডেস্ক

বিনা উস্কানিতে ছাত্রদের কোটা আন্দোলনের আড়ালে স্বাধীনতা ও রাষ্ট্র বিরোধী বিএনপি–জামায়াত–শিবির চক্রের চিহ্নিত সন্ত্রাসীরা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে হামলা ও গাড়িতে অগ্নিসংযোগ, চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরীর বাসভবনে ইট–পাটকেল নিক্ষেপ, পরিবারের সদস্যদের গালিগালাজ, হত্যার হুমকি, সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চুর অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

- Advertisement -

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতা বিরোধী বিএনপি–জামায়াত ও শিবির চক্রের পরিকল্পিত, ঘৃণ্য ও ন্যাক্কারজনক হামলা ও নাশকতায় সহ্যের সীমা অতিক্রম করেছে।

- Advertisement -google news follower

আমরা এতদিন সংযত আচরণ করেছি। এবার সরাসরি পাল্টা আঘাতের সময় এসেছে। আজকে যারা আওয়ামী লীগ নেতাদের বাসভবন ও প্রতিষ্ঠানে হামলা করেছে তাদেরকে ভিডিও ফুটেজে ধারণকৃত ছবিতে শনাক্ত করা হয়েছে।

তাদের বাড়ি–ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানা আমরা জানি। তাদের বাড়ি–ঘর, ব্যবসা–প্রতিষ্ঠানে পাল্টা আঘাত হানতে আমরা বাধ্য হব।

- Advertisement -islamibank

এই ভয়াবহ পরিণতির জন্য বিএনপি–জামায়াত ও শিবির চক্রকে দায়ী হতে হবে। ছাত্র আন্দোলনের আড়ালে নাশকতা ও ধ্বংসযজ্ঞে তারা বেপরোয়া হয়ে উঠেছে।

তাদেরকে যেকোনো মূল্যে প্রতিহত ও নিশ্চিহ্ন করার দৃঢ় প্রত্যয় গ্রহণের জন্য দেশপ্রেমিক জনগণের প্রতি আহ্বান জানাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM