বৃদ্ধের বিরুদ্ধে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

অপরাধ ডেস্ক :

রাজবাড়ীর পাংশায় বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে বৃদ্ধ শামসুদ্দিন কহাই (৬২) বিরুদ্ধে।

- Advertisement -

গত বৃহস্পতিবার (২২ আগস্ট) পাংশা মডেল থানায় শিশুটির ভাই বাদী হয়ে লিখত অভিযোগ দায়ের করে। গত দুই দিনেও আসামি কে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

- Advertisement -google news follower

অভিযুক্ত শামসুদ্দিন কহাই জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিম করিগরপাড়া গ্রামের মৃত নিফাস উদ্দিন শেখের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ৩ টার দিকে শামসুদ্দিন কহাই বিস্কুটের লোভ দেখিয়ে শিশুটিকে তার শোবার ঘরের মধ্যে নিয়ে যায়।

- Advertisement -islamibank

এরপর দুই হাত পা খাটের সাথে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির চিৎকারে তার চার বছরের আর একটি বোন দরজা থাপরাতে থাকে। তখন বৃদ্ধ শামসুদ্দিন কহাই তার কাজ শেষ করে শিশুটির হাত পা মুখ খুলে দিয়ে শিশুটির ঘর থেকে বেড় করে দেয়।

শিশুটি বাড়ি এসে তার মা কে উক্ত ঘটনা জানায়। পরে তার মা তাকে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হয় পরের রাজবাড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

একটি সূত্র বলছে, বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় কিছু লোক গ্রাম্য সালিশের নাটক সাজিয়েছিল।

তবে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বিষয়টি অবগত হলে শিশুটির ন্যায় বিচার নিশ্চিত করতে মামলাটি এজাহার ভুক্ত করতে থানা পুলিশ কে বলেন।

পাংশা মডেল থানার ওসি (তদন্ত) রাশিদুল ইসলাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে শামসুদ্দিন কহাই এর নামে থানায় মামলা হয়েছে। আসামি এখনো গ্রেপ্তার হয়নি, তবে অভিযান চলমান রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM