শিবানি শিবাজি হয়ে আবারও পর্দায় ফিরছেন রানি

বিনোদন ডেস্ক :

আর জি কর কাণ্ড নিয়ে উত্তাল গোটা ভারত। এই ঘটনার বিচার চাইতে প্রতিবাদী মিছিলে রাস্তায় নেমেছেন সাধারণ থেকে সেলেবরা।

- Advertisement -

বলিউডের বহু অভিনেতা ও অভিনেত্রীরাই সোশাল মিডিয়ায় গর্জে উঠেছেন আর জি কর ধর্ষণ কাণ্ডের বিরুদ্ধে।

- Advertisement -google news follower

আর এবার দেশের নারী সুরক্ষার বিচার চাইতে একেবারে রণংদেহী অবতারে কোমর বাঁধছেন রানি মুখোপাধ্যায়। ফিরছেন, শিবানী শিবাজি হয়ে!

জানা গেছে, প্রয়াত পরিচালক প্রদীপ সরকার রানি মুখোপাধ্যায়কে অ্য়াকশন প্যাকড ছবি তৈরি করেছিলেন মর্দানি। যা মুক্তি পায় ২০১৪ সালে। তারপর এই ছবিরই সিক্যুয়েল আসে ২০১৯ সালে।

- Advertisement -islamibank

এই দুই ছবিতেই রানির পুলিশ অফিসার অবতারে রানির রণংদেহী অভিনয় নজর কেড়েছিল। সেই সময় থেকেই প্ল্যান ছিল এই ছবির তৃতীয় সিক্যুয়েল আসার। অবশেষে সম্প্রতি সেই ছবিরই ঘোষণা করা হল। ফিসে হিট এই ছবি সমলাোচকদেরও বিশেষ পছন্দের।

বৃহস্পতিবার ছবির ১০ বছর পূর্তির দিনেই প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস (ওয়াইআরএফ) জানিয়েছে যে রানি মুখোপাধ্যায়ের নেতৃত্বে অ্যাকশন থ্রিলার ‘মর্দানি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ভাগের কাজ চলছে। তবে ছবিটি কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি।

ইদানিং সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না তাঁকে। এমনকী, পাপারাজ্জিদের ক্যামেরাতেও খুব কমই ধরা দেন রানি। করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইথ করণ-এ এসে রানি স্পষ্ট জানিয়ে ছিলেন, প্রযোজনা সংস্থার নানা কাজেই ব্যস্ত থাকেন তিনি। আর তার মাঝে যদি সঠিক চিত্রনাট্য পান, তাহলেই অভিনয়ে ফিরবেন।

রানি মুখোপাধ্যায়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছিল এই ছবি। এমনকী, সিনে সমালোচকরাও প্রশংসা করেছিলেন এই ছবিতে রানির অভিনয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM