উদ্ধারে জড়ো হয় শিক্ষার্থীরা

সচিবালয়ে আটকা সারজিস-হাসনাতসহ সমন্বয়করা

দেশজুড়ে ডেস্ক :

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম দুই সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ এবং সারজিস ইসলামসহ বেশ কয়েকজন সমন্বয়কদের সচিবালয়ে আটকে রেখেছেন আন্দোলনরত আনসার সদস্যরা।

- Advertisement -

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন হাসনাত নিজেই। আজ রোববার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮টায় এক ফেসবুক স্ট্যাটাসে এ খবর দেন হাসনাত আব্দুল্লাহ।

- Advertisement -google news follower

এই সমন্বয়ক লেখেন, সবাই রাজুতে আসেন। স্বৈরাচারীশক্তি আনসার হয়ে ফিরে আসতে চাচ্ছে। দাবি মানার পরও আমাদের সবাইকে সচিবালয়ে আটকে রাখা হয়েছে।

সেই পোস্টের কমেন্ট বক্সে তিনি অভিযোগ করে বলেছেন, এসব করাচ্ছে সাবেক এমপি এনামুল হক শামিম।

- Advertisement -islamibank

তিনি লেখেন, এনামুল হক শামিম শরিয়তপুর আসনের সাবেক এমপি, তার বড় ভাই এই আনসার এর ডিজি ছিলো এবং এই সব আনসার তার ভাইয়ের রিক্রুটেড।

এদিকে, হাসনাত-সারজিসদের আটকে রাখার প্রতিবাদে ছাত্রদের ঢল নেমেছে রাজু ভাস্কর্যে। হাসনাতের পোস্টের পরেই অসংখ্য ছাত্র জড়ো হতে শুরু করেন সেখানে। মিছিল নিয়ে তারা রাজু ভাস্কর্যে পৌঁছান।

ছাত্ররা জানিয়েছে, সচিবালয় থেকে হাসনাত-সারজিসকে ছাড়া না হলে সচিবালয় ঘেরাও করবেন তারা। এছাড়া সেখান থেকে সমন্বয়কদের উদ্ধার করার পরিকল্পনা করছেন তারা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM