চসিকের ৩ কর্মকর্তাকে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সেবা নিশ্চিত করতে কর্পোরেশনের ৪১ টি ওয়ার্ড কে ৬ (ছয়) অঞ্চলে বিভক্ত করে তিন জনকে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। গতকাল বুধবার চট্টগ্রাম সিটি কর্পোরেশন সচিবালয় বিভাগের সংস্থাপন শাখার এক অফিস আদেশে এ দায়িত্ব দেয়া হয় বিষয়টি নিশ্চিত করেছেন সচিব মোহাম্মদ আশরাফুল আমিন।

- Advertisement -

এতে মো. রেজাউল করিমকে ১ ও ৫ নম্বর অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়। ১ (এক) অঞ্চলের অধীনে চসিকের যে সব ওয়ার্ড অন্তর্ভুক্ত করা হয়েছে। তা হলো-১, ২, ৩, ৭ ও ৮।

- Advertisement -google news follower

অঞ্চল ৫ এর অধীনে রয়েছে চসিকের ৯, ১০,১১,১২ ও ১৩ সাথে ২৫ ও ২৬ এবং ১ ও ৫ অঞ্চলের কার্যালয়ের ঠিকানা ফইল্যাতলী বাজার কিচেন মার্কেট।

এছাড়াও, শাহরিন ফেরদৌসীকে ৪ ও ৬ নম্বর অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। ৪ (চার) অঞ্চলের অধীনে চসিকের যে সব ওয়ার্ড অন্তর্ভূক্ত তা হলো-২৩, ২৪, ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩৬ এবং ৬ অঞ্চলের অধীনে ওয়ার্ড সমূহ হলো-৩৭, ৩৮, ৩৯, ৪০ ও ৪১। পাশাপাশি ৪ ও ৬ অঞ্চলের কার্যালয় হলো ২৭ নম্বর ওয়ার্ড কার্যালয় ভবন।

- Advertisement -islamibank

অন্যদিকে, রক্তিম চৌধুরীকে ২ ও ৩ অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। ২ (দুই) অঞ্চলের অধীনে চসিকের যে সব ওয়ার্ড তা হলো-৪, ৫, ৬, ১৭, ১৮, ১৯ ও ৩৫ এবং ৩ অঞ্চলের ওয়ার্ড সমূহ হলো-১৪, ১৫, ১৬, ২০, ২১, ২২, ৩১, ৩২, ৩৩ ও ৩৪।

আদেশে আরো বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিন কর্মকর্তাগণ তাঁদের নামের পার্শ্বে বর্ণিত অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ প্রসঙ্গে সচিব মোহাম্মদ আশরাফুল আমিন জানান, ‘যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হয়েছে। যা পহেলা সেপ্টেম্বর থেকে কার্যকর হবে।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM