মিরসরাইয়ে ফারুক-ই-আজম

দেশের মালিক জণগণ, তাদের বিরদ্ধে গেলে থানা ছাড়তে হবে

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাই উপজেলা পরিষদের কনফারেন্স রুমে বন্যা পরবর্তী পরিস্থিত নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেছেন অন্তর্বর্তীকালীন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফারুক-ই-আজম।

- Advertisement -

রবিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মতবিনিময় সভায় প্রসাশনের উদ্দেশ্য তিনি বলেন, মিরসরাই প্রশাসনে অনেক সমস্যার সৃষ্টি হয়েছে। আপনারা জনগণের সেবা করেন। তাদেরকে নিয়ে বিভিন্ন অনুষ্টান আয়োজন করুন।

- Advertisement -google news follower

জণগণ দেশের মালিক। তাদের বিরদ্ধে গেলে থানা ছেড়ে চলে যেতে হবে। আর জনগণের সাথে প্রশাসনের সম্পর্ক ভালো হলে দেশে গঠতে সহজ হবে। বলেছেন, আগের বাংলাদেশ আর হবে না। আমাদের দেশ আমরা নিজেরা গড়বো।

তিনি আরও বলেন, কারো প্রতি আমাদের কোন বিদ্বেষ নেই। এই দেশ সবারই, সবাই মিলে এই দেশ গড়তে হবে। দেশে কাজ করার পরিবেশ তৈরি হয়েছে। মানুষের সেবা দেওয়া একটি বড় নেয়ামত।

- Advertisement -islamibank

ফারুক-ই-আজম বলেন, বাংলাদেশের দিকে সারা বিশ্বের চোখ। নানান ক্ষেত্র থেকে বন্যাদুর্গতদের জন্য সহযোগিতা আসছে। আপনাদের চিন্তা বাহিরে গিয়েও অনেক কিছু সমাধান করা হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন। এতে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ইফনিট কমান্ডার লে. কর্ণেল আল মামুন, সহকারী কমিশনার ভুমি প্রশান্ত চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তারা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM