খাতুনগঞ্জের ঋণ খেলাপি আনছারুল আলম বিমানবন্দরে আটক

অনলাইন ডেস্ক

এস আলম গ্রুপের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত খাতুনগঞ্জের আনছার ট্রেডিংয়ের মালিক আনছারুল আলম চোধুরী (৫৯)কে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

- Advertisement -

দুবাই পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সোমবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার পুলিশ তাকে আটক করে। পরে পতেঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়।

- Advertisement -google news follower

প্রাথমিকভাবে জানা গেছে, আনছারুল আলম চৌধুরীর নামে ইসলামি ব্যাংকে ১ হাজার ৬৩০ কোটি টাকা ঋণ রয়েছে। অন্যদিকে জনতা ব্যাংকে ৩৪০ কোটি টাকার ঋণসহ মোট ১৪০০ কোটি টাকার ঋণ রয়েছে। খেলাপি ঋণ থাকায় পুলিশ তাকে আটক করে।

আটক আনছারুল রাউজান উপজেলার কোয়েপাড়া এয়াকুব আলী চৌধুরী বাড়ির মফিজুল আলম চৌধুরীর ছেলে। সে খাতুনগঞ্জের আনছার ট্রেডিং নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

- Advertisement -islamibank

ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৮টায় ইউএস বাংলার একটি ফ্লাইটে দুবাই যাওয়ার জন্য শাহ আমানত বিমানবন্দরে আসেন আনছারুল। গোপন তথ্য পেয়ে খেলাপি ঋণের অভিযোগে তাকে আটক করে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

বন্দর জোনের উপ পুলিশ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা ও শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন শাখার ওসি মো. তাহইয়াতুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM