মানুষকে সাহায্য করতে গিয়ে নিজেই শহীদ হলেন চবি শিক্ষার্থী ফাহিম

অনলাইন ডেস্ক

দেশের বন্যা পরিস্থিতিতে নোয়াখালীর বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাহিম আহমাদ পলাশ।

- Advertisement -

মঙ্গলবার (২৭ আগস্ট) বন্যা কবলিত এলাকা নোয়াখালীর উদ্দেশ্যে ত্রাণ নিয়ে যাওয়ার পথে ত্রাণবাহী গাড়ি মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় পৌঁছালে দুর্ঘটনার শিকার হন পলাশ।

- Advertisement -google news follower

এরপর থেকে দীর্ঘ ৮দিন চট্টগ্রাম ও ঢাকার দুটি হাসপাতালের আইসিউতে থাকার পর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন মেধাবী এ শিক্ষার্থী।

আজ বুধবার (৪ সেপ্টেম্বর) ভোর ৬টা ২০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান তিনি।

- Advertisement -islamibank

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার সহপাঠি আশিক সরকার। আশিক সরকার বলেন, দুর্ঘটনার পর চমেকেই পলাশের চিকিৎসার ব্যবস্থা করা হয়।

কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় ৮ দিন পর তাকে ঢাকায় নিয়ে আসি। কিন্তু ঢাকায় এনেও শেষ রক্ষ হল না। ফাহিম আর নেই! মানুষকে সাহায্য করতে গিয়ে নিজেই শহীদ হয়ে গেল।

এর আগে মঙ্গলবার দুর্ঘটনার শিকার হলে গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

৭ দিন আইসিউতে থাকার পর অবস্থার অবনতি দেখে গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সিএমএইচে নিয়ে যাওয়া হলে ১দিন পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM