জামিনে মুক্তি পেলেন ‘সুইডেন’ আসলাম

আইন-আদালত ডেস্ক :

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার রাত ৯টায় তিনি ওই কারগার থেকে বের হয়ে যান।

- Advertisement -

তার জামিনের বিষয়টি বৃহস্পতিবার সকালে নিশ্চিত করেছেন হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে জেলার লুৎফর রহমান।

- Advertisement -google news follower

সুইডেন আসলাম ঢাকার নবাবগঞ্জ থানার ছাতিয়ার এলাকার শেখ জিন্নাত আলীর ছেলে। তার বিরুদ্ধে বিশেষ দায়রা মামলা নং-২৯৬/২০১১ ও মেট্রো বিশেষ দায়রা মামলা নং-১৬৮০/২০ তেজগাঁও থানার মামলা হয়।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলাম ২০১৪ সাল থেকে রয়েছেন।

- Advertisement -islamibank

তার হাজতি নম্বর ছিল- ৬৬৩/২০। আসামি সুইডেন আসলাম ২০০৫ সালের ৩১ জানুয়ারি গ্রেফতারের পর পরবর্তীতে বিভিন্ন কারাগারে অবস্থান করেন। মঙ্গলবার তার জামিনের কাগজ কারাগারে আসে। পরে রাত ৯টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়।

হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার লুৎফর রহমান জানান, ২০১৪ সাল থেকে তিনি কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM