কুমিল্লায় মাইক্রোবাসের পেছনে বাসের ধাক্কা: নিহত ৪

দেশজুড়ে ডেস্ক :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে স্টারলাইন প‌রিবহ‌নের যাত্রীবাহী বাসের ধাক্কায় শিশুসহ মাইক্রোবা‌সের চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

- Advertisement -

শুক্রবার ভোর সা‌ড়ে ৬ টার দিকে মহাসড়কের বাতিসা নানকরা এলাকায় এ দুর্ঘটনা‌ ঘ‌টে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন—ফেনী সদরের মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের মামুন (৫০), তাঁর শাশুড়ি মাজেদা বেগম (৭০), ছেলে সাইমান (৫ মাস) ও মাইক্রোবাসের চালক ফেনী সদরের মাস্টার পাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারি (২৭)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ বলছে, মহাসড়কের নানকরা এলাকায় সকাল ৬টায় ঢাকামুখী লেনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক দেখতে পেয়ে গতি কমিয়ে দেয় দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি।

- Advertisement -islamibank

এ সময় পেছনে দ্রুত গতিতে আসা থাকা স্টারলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস অনিয়ন্ত্রিতভাবে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে করে মাইক্রোবাসটি মহাসড়ক থেকে নিচে ছিটকে পড়ে যায়।

এ সময় মাইক্রোবাস চালক ও শিশুসহ চারজন ঘটনাস্থলে নিহত হন। নিহতরা সকলে মাইক্রোবাসের যাত্রী। এ সময় মাইক্রোবাসে থাকা মামুনের স্ত্রীসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সঙ্গে নিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন।

আমরা দুর্ঘটনাকবলিত বাস এবং মাইক্রোবাস থানায় নিয়ে এসেছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM