বিয়ের ২দিন আগে ছাদ থেকে পড়ে যান পূজা

না ফেরার দেশে চলে গেলেন আহত সে কলেজছাত্রী

অনলাইন ডেস্ক

হাটহাজারীতে বিয়ের মাত্র দুদিন আগেই নিজ বাসার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছিলেন হাটহাজারী কলেজের বিএমআই প্রথম বর্ষের শিক্ষার্থী পূজা চক্রবর্তী।

- Advertisement -

টানা পাঁচদিন হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে সোমবার দিবাগত রাত ১ টা ৪৫ মিনিটের দিকে হার মেনে শেষ নিঃশ্বাস ত্যাগ করে পূজা।

- Advertisement -google news follower

নিহত পূজা চক্রবর্তী হাটহাজারী পৌরসভার মিরেরখীল এলাকার ৮নং ওয়াডের ডা. জগদীশ চক্রবর্তী ও বিউটি চক্রবর্তী দম্পতির কন্যা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নিহতের পিতার বন্ধু মো. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ২ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

জানা গেছে, গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) পূজা চক্রবর্তীর শুভ বিবাহের দিন ধার্য ছিলো। ঘটনার দিন সন্ধ্যার দিকে নিজের বিয়ের অনুষ্ঠানে নাচ গানের আসরে অংশ নিতে কাজিনদের রিহার্সেল করাচ্ছিল পূজা।

এক পর্যায়ে তার মোবাইলে রিং আসলে তা রিসিভ করে কথা বলতে বলতে দ্বিতীয় তলার বাসার ছাদে যায় সে। ছাদে রিলিংয়ে বসে কথা বলার সময় অসাবধানতা বশত নিচে পড়ে গুরুতর আহত হয়।

পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে পাঠিয়ে দেন। সোমবার দিবাগত রাত পৌনে ২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ (মঙ্গলবার) রাতে নিহত পূজা চক্রবর্তীর শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM