কর্ণফুলীতে সম্পত্তি নিয়ে দ্বন্ধ,ছেলের হাতে প্রাণ গেল বাবার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় সম্পত্তি বিরোধের জের ধরে দুই ছেলের হাতে খুন হয়েছেন বাবা নুরুল হক চৌধুরী (৬৫)।

- Advertisement -

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর (৬ নম্বর ওয়ার্ড) ঘোয়াল বাপের এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত নুরুল হক ওই এলাকার বাসিন্দা। নিহতের সংসার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে বলেও জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, নিহতের দুই সন্তান নেজাম উদ্দিন (৩৩) ও মিজানুর রহমান (২৫) সপ্তাহখানেক আগে প্রবাস থেকে দেশে ফিরে আসে।

- Advertisement -islamibank

দেশে আসার পর থেকে পারিবারিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বাবা ও ছেলেদের মধ্যে বিরোধ শুরু হয়। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়াঝাটিও হয়।

সবশেষ গতকাল বুধবার সন্ধ্যায় তাদের মধ্যে ফের ঝগড়া হয়। তাদের চিৎকারে শুনে এলাকাবাসীরা ঘটনাস্থলে পৌছে দেখেন ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে নুরুল হক চৌধুরীর নিথর দেহ।

ঘটনাটি দ্রুত থানা পুলিশকে জানালে একটি টিম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে দুই ছেলে পালিয়ে যাওয়া তাদের আটক করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান ও বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ দিদারুল আলম।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, খবর পেয়ে থানা থেকে একটি টিম ঘটনাস্থলে যায় এবং প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। খুনের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM