লোহাগাড়ায় অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের তিন সদস্যকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

- Advertisement -

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) গভীর রাত ৩টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডস্থ জঙ্গল পদুয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

তাদের কাছ থেকে উদ্ধার হয় ডাকাতির কাজে ব্যবহৃত অচল ভাঙ্গা একটি এয়ারগান, ১টি রাম দা ও ১টি ছোরা।

আটকরা হলেন- কক্সবাজারের ঈদগাও থানার পূর্ব দরগা পাড়া এলাকার মাহাবুব আলমের ছেলে মাহামুদুল করিম প্রকাশ মুকিত (২০), সন্দ্বীপ থানার মগধরা ইউনিয়নের গুপ্তছড়া বাজার এলাকার মো. আলাউদ্দিনের ছেলে ইয়াছিন আরাফাত (২০) ও পটিয়া উপজেলা খরনা ইউনিয়নের খরনা এলাকার মৃত নাছির উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (২২)।

- Advertisement -islamibank

জানা যায়, জঙ্গল পদুয়ায় দুই খালের মুখ এলাকা গভীর রাতে ৮-১০ জনের একদল লোক অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে জঙ্গল পদুয়াসহ আশপাশের এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়।

এই সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাদেরকে ধাওয়া করে। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে আটক করতে সক্ষম হন।

পরে খবর পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে অস্ত্রসহ আটক করে থানায় নিয়ে আসেন।

আটকের তথ্য নিশ্চিত করে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হবে জানালেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM