নবাগত মডেল মেঘলার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক :

ঢাকাই শোবিজের নতুন মুখ মডেল সাদিকা রহমান মেঘলা আর নেই। ‘আরাবি রহমান’ নামে শিগগিরই রুপালি পর্দায় অভিষেক করার কথা ছিল তাঁর।

- Advertisement -

সম্প্রতি একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়ে এমনটাই তিনি জানিয়েছিলেন। তবে সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

- Advertisement -google news follower

জানা গেছে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে গ্রামের বাড়ি কিশোরগঞ্জে মারা গেছেন এই অভিনয়শিল্পী।

মৃত্যুর খবর নিশ্চিত করে মেঘলার ছোট বোন রুখসানা বলেন, ‘দুই দিন আগে ঢাকা থেকে আপু গ্রামের বাড়ি বেড়াতে এসেছিল। রাতে ঘুমানোর আগে বলতেছিল পায়ের মধ্যে কেমন যেন করছে। তখন পায়ে তেল মালিশ করে দেই।

- Advertisement -islamibank

হঠাৎ রাতে ঘুম ভাঙলে ওর গায়ে হাত পড়তেই শরীর ঠাণ্ডা লাগে। তখন সবাইকে ডাকি। তারপর মৃত্যু হয়েছে নিশ্চিত হই। শুক্রবার বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’

প্রসঙ্গত, মেঘলা ঢাকার শ্যামলী বসবাস করতেন। কিশোরগঞ্জ জন্ম হলেও নেত্রকোনা বেড়ে ওঠা। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন তিনি।

এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় যুক্তও হয়েছিলেন। তবে নিজেকে রুপালি পর্দায় দেখার আগেই না ফেরার দেশে পাড়ি জমান স্বপ্নবাজ মেঘলা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM