খাগড়াছড়িতে তুচ্ছ ঘটনায় প্রাণহানি দুঃখজনক : হাসান আরিফ

অনলাইন ডেস্ক

সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ বলেছেন, খাগড়াছড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় দুর্ঘটনা ঘটে গেছে। ঝরে গেছে বেশ কয়েকটি প্রাণ। যা দুঃখজনক।

- Advertisement -

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে খাগড়াছড়িতে বিশেষ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

- Advertisement -google news follower

হাসান আরিফ বলেন, খাগড়াছড়িতে আগের মতো সৌহার্দ্যপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনা হবে। যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে সেটি পুনরায় যেন না হয় সেদিকে দৃষ্টি দেওয়া হবে। পারস্পরিক সম্পর্ক বৃদ্ধিতে সাংস্কৃতিক সম্পর্ক জোরদারের কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান সভার কার্যক্রম পরিচালনা করেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিশেষ মতবিনিময় সভায় জেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিসহ জেলার আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM