চিত্রনায়িকা সানাই মাহবুব আবারও বিয়ে করেছেন, পাত্র কে?

বিনোদন ডেস্ক :

চিত্রনায়িকা সানাই মাহবুব আবারও ফের বিয়ে করেছেন। রোববার (২২ সেপ্টেম্বর) পারিবারিকভাবে তার বিবাহ সম্পন্ন হয়েছে।

- Advertisement -

পাত্রের নাম সোহেল এফ খান (৪৫)। পাত্র সুইডেন প্রবাসী এক ব্যবসায়ী। ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে তার বিয়ে হয়েছে। সংবাদমাধ্যমকে বিয়ের খবর নিশ্চিত করেছেন সানাই নিজেই৷

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘সোহেলের বাড়ি কুমিল্লা। গত এক বছর ধরে আমাদের চেনা-জানা। তবে এটা ঠিক প্রেম না। পরিচয়ের পর আমাদের মধ্যে ভালো একটা বন্ধুত্ব তৈরি হয়। নিয়মিত যোগাযোগ এবং দেখা হতো।

একটা পর্যায়ে আমরা বিয়ের সিদ্ধান্ত নেই। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে আমাদের বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

- Advertisement -islamibank

এর আগে ২০২২ সালের ২৭ মার্চে সানাই বিয়ে করেছিলেন আবু সালেহ মুসা নামে এক ব্যাংকারকে। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি। তবে সেই বিয়ে বেশিদিন টিকেনি। এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন— এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, ‘পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি।

আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।’

তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। ওই খবর প্রকাশের তিনবছর পর আবু সালেহকে এ অভিনেত্রী। আবু সালেহর সঙ্গে বিয়ে ভাঙার বছরখানেক পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন সানাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM