কুষ্টিয়ায় মাইক্রোবাস চাপায় নিহত চার শিশু

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ার খোকসা উপজেলায় মসজিদে কোরআন পড়া শেষে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের চাপায় চার শিশু নিহত হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফাতেমা ও সাদিয়া নামের আরো দুইজন। তাদের অবস্থাও গুরুতর।

- Advertisement -

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টার দিকে শিমুলিয়ার কুঠিপাড়া এলাকায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলো- মিম (১২), তানজিলা (১১) ও বিথি (১২)। আহত শিশুরা হলেন ফাতেমা ও সাদিয়া। নিহত মিম শিমুলিয়া কুঠিপাড়া গ্রামের মো. হানিফের মেয়ে। আর তানজিলা পালন শেখের এবং বিথি হেলাল উদ্দিনের মেয়ে।আরও এক জনের পরিচয় এখন-ও পাওয়া যায়নি।

কুষ্টিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হারুনুর রশীদ জানান, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কোরআন পড়া শেষে কয়েকজন শিক্ষার্থী বাড়ি ফিরছিল। কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে আসা একটি মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মিম মারা যায়। আহত হয় চারজন। তাদের উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তানজিলা ও বিথি মারা যায়। আহত ফাতেমা ও সাদিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও গুরুতর।

- Advertisement -islamibank

দুর্ঘটনায় তিন শিশুর প্রাণহানির প্রতিবাদে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন জনতা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM