অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করল প্রশাসন

অনলাইন ডেস্ক

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পর্যটকদের সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করেছে রাঙামাটি জেলা প্রশাসন। বৃহস্পতিবার (৩ অক্টোবর) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ আদেশ জারি করা হয়েছে।

- Advertisement -

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পর্যটকদের নিরাপত্তার কথা বিবেচনা করে এ আদেশ জারি করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

- Advertisement -google news follower

এর আগে গত ২৫ সেপ্টেম্বর থেকে তিন দিন করে তিন দফায় সাজেকে পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করা হয়েছিল। এবার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পর্যটকদের সাজেক ভ্রমণ করতে নিরুৎসাহিত করা হয়েছে।

অপরদিকে খাগড়াছড়ি জেলার সকল পর্যটন কেন্দ্রগুলোতে ৪ অক্টোবর পর্যন্ত পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন। জেলা কোর কমিটির মিটিং শেষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ আদেশ জানানো হয়েছে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর খাগড়াছড়িতে এক বাঙালিকে পিটিয়ে হত্যার পর থেকে খাগড়াছড়ি ও রাঙামাটিতে পাহাড়ি-বাঙালি সম্প্রদায়ের মাঝে সহিংসতার সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে প্রথম তিন দফায় সাজেকে পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করা হয়েছিল। এবার চলতি মাসের প্রথম দিনে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষককে পিটিয়ে হত্যার পর আবারও পরিস্থিতির অবনতি ঘটে। এর ফলে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাজেকে পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM