চট্টগ্রামে কিশোর সাকিব হত্যা মামলায় আরও ৪ জন গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাকলিয়া থানার আলোচিত ও চাঞ্চল্যকর সাকিব হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় আরও ৪ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‍্যাব-৭।

- Advertisement -

আজ মঙ্গলবার র‍্যাব-৭ থেকে গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার (৬ অক্টোবর) রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন, মো. বাদশা (৩৬), মো. তৈয়ব (৪০), মো. নাঈম (২৭) এবং মো. ইমু (২৮)।

র‌্যাব সূত্র জানায়, কিশোর সাকিব নগরীর কালা বাজার এলাকার ফিরোজা বেগমের ছেলে। তার সাথে প্রতিবেশী করিমের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গত ৫ আগস্ট রাতে তাকে বাসা থেকে ডেকে নির্জন স্থানে নিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২০ জনের একটি দল তাকে দেশীয় অস্ত্র, লোহার রড দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলেও ৬ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে সাকিবের মা ফিরোজা বেগম বাদী হয়ে নগরীর বাকলিয়া থানায় ১৫ জনের নাম উল্লেখ করে আরও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর গত ১৯ সেপ্টেম্বর) বাকলিয়া থানাধীন এক্সেস রোড এলাকা থেকে অভিযান চালিয়ে সাকিব হত্যা মামলার প্রধান আসামি মো. করিমকে গ্রেফতার করেছিল র‍্যাব-৭। সবশেষ ৬ অক্টোবর রাতে আরও চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM