আনোয়ারায় মাছ ব্যবসায়ী জালাল হত্যাকাণ্ডে গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন কেডিএস গলিতে বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলায় পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

- Advertisement -

রবিবার (৬ অক্টোবর) দিবাগত রাতে তাকে গ্রেফতার হওয়া মোরশেদুর রহমান খোকা আনোয়ারা উপজেলায় আলোচিত মাছ ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি। সে একই উপজেলার জুঁইদণ্ডি ইউনিয়নের মৃত ফজলুর রহমানের ছেলে।

- Advertisement -google news follower

র‍্যাব জানায়, জালাল উদ্দীনকে নৃশংসভাবে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আসামিদের ধরতে র‍্যাবের অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় আসামি মোরশেদুর রহমান খোকাকে চট্টগ্রাম নগরের বাকলিয়ার কেডিএস গলির একটি ভবন থেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে খোকা জানায়, হত্যা মামলা দায়েরের পর থেকে গ্রেফতার এড়াতে সে নগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিলেন। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে আনোয়ারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন জানান, মাছ ব্যবসায়ী জালাল হত্যাকাণ্ডের এজাহারনামীয় এক আসামিকে রবিবার রাতে গ্রেফতার করে থানায় হস্তান্তর করে র‍্যাব। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই ভোর ৬টার দিকে আনোয়ারা উপজেলার শোলকাটা এলাকার মনুমিয়া দিঘিরপাড়ে ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী মোক্তার ডাকাতের নেতৃত্বে হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়।

এ ঘটনায় পরদিন নিহতের ভাই বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM