হত্যা মামলায় সাবেক মন্ত্রী রাজ্জাক ও ফারুক রিমান্ডে

অনলাইন ডেস্ক

রাজধানীর নিউমার্কেট থানার ওয়াদুদ হত্যা মামলায় সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ও পল্টন থানার মকবুল হত্যা মামলায় সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুল হকের আদালত আব্দুর রাজ্জাকের এবং ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ছানাউল্ল্যাহর আদালত ফারুক খানের এ রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -google news follower

এদিন তাদের আদালতে হাজির করা হয়। আব্দুর রাজ্জাকের মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের রমনা জোনাল টিমের পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আরিফ তার ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে, ফারুক খানের মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার এসআই নাজমুল হাচান তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আসামি পক্ষের আইনজীবী তার রিমান্ড আবেদন বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে সর্বোচ্চ রিমান্ডের আবেদন করে। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -islamibank

এর আগে, সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় আব্দুর রাজ্জাককে রাজধানীর ইস্কাটন এলাকা থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। আর মধ্যরাতে রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকা থেকে গ্রেফতার করা হয় ফারুক খানকে।

জেএন/এমআে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM