জটিল মানসিক রোগে আক্রান্ত অভিনেত্রী আলিয়া ভাট

বিনোদন ডেস্ক :

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন এক কথা ফাঁস করেছেন আলিয়া, যা শুনে ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন৷

- Advertisement -

ছোটবেলা থেকেই এক জটিল মানসিক রোগে আক্রান্ত তিনি। সেজন্য দীর্ঘদিন চিকিৎসাও নিয়েছিলেন এ অভিনেত্রী। কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের রোগের কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী।

- Advertisement -google news follower

আলিয়া জানান, তিনি ‘এডিএইচডি’ (অ্যাটেনশন ডেফিশিট/হাইপার অ্যাক্টিভিটি ডিসঅর্ডার) রোগে আক্রান্ত। এই রোগের অন্যতম লক্ষণ হল মানসিক চাঞ্চল্য, অস্থির ভাব ও অতিরিক্ত উত্তেজনা। কোন কিছুতে মনযোগ দিতে বেগ পেতে হয়।

আলিয়া জানান, কয়েকটি পরীক্ষার মাধ্যমে জানা যায়, তিনিও এই রোগের শিকার। শৈশবে এই রোগের জন্য সমস্যায় পড়তে হয়েছিল তাকে। ক্লাস চলাকালীন প্রায়ই অন্য মনস্ক হয়ে পড়তেন আলিয়া।

- Advertisement -islamibank

বন্ধুদের সঙ্গে কথা বলতে বলতেও মনঃসংযোগ হারিয়ে ফেলতেন। তার বন্ধুরা বিষয়টা লক্ষ করেছিলেন। কিন্তু কেন এমন হয়, বুঝতে পারতেন না আলিয়া।

তবে ক্যামেরার সামনে যখন অভিনয় করেন তখন এই সমস্যাটা তার হয় না। তখন মনযোগ অক্ষত থাকে। মস্তিষ্কও শান্ত থাকে। বর্তমানে একমাত্র কন্যা রাহার সঙ্গে সময় কাটানোর সময়ও কোনও অসুবিধা হয় না। তার মন স্থির থাকে।

নিজের অভিনয়ের কাজ ও মেয়ের সঙ্গ এই দুই সময় মন সবচেয়ে শান্ত থাকে বলে নিজেই জানিয়েছেন আলিয়া। এমনকি বিয়ের দিন সাজগোজের জন্যও স্থির হয়ে বসে থাকতে পারবেন না বলে জানিয়ে দিয়েছিলেন আলিয়া।

রূপটানশিল্পী পুনীত বি সইনি তার থেকে দু’ঘণ্টা সময় চেয়েছিলেন। কিন্তু এতটা সময় টানা বসে থাকতে পারবেন না বলে জানান তিনি। তার চেয়ে নিজের মতো বসে বিশ্রাম করতে চেয়েছিলেন আলিয়া।

আলিয়া বর্তমানে তার ‘জিগরা’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি সিনেমাটি মুক্তি পেয়েছে। শুক্রবার ১১ অক্টোবর মুক্তি পেয়েছে ‘জিগরা’। প্রথম দিন দর্শকদের থেকে তেমন একটি সাড়া না পেলেও, এখন ভালোই চলছে সিনেমাটি। যদিও প্রথমে ধারণা করা হয়েছিল যে প্রথমদিন বক্স অফিসে সিনেমাটি সাড়ে ৪ থেকে ৫ কোটি আয় করতে পারে।

কিন্তু এর চেয়ে একটু কম আয় করেছে ‘জিগরা’। ‘জিগরা’ সিনেমাটিতে মুখ্য ভূমিকায় আলিয়া ভাট এবং বেদাঙ্গ রায়না অভিনয় করেছেন। সিনেমাটি নির্মাণ করেছেন ভাসান বালা। প্রযোজনা করেছে করণ জোহরের ‘ধর্ম প্রোডাকশন’।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM