সাজেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী

দেশজুড়ে ডেস্ক :

রাঙামাটির সাজেক এবং বঙ্গলতুলী ইউনিয়নের কয়েকটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সেনাবাহিনী বাঘাইহাট জোনের উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

- Advertisement -

বন্যায় ক্ষতিগ্রস্ত পাহাড়ি-বাঙালি গ্রামবাসীর মধ্যে অনুদান প্রদান করেন বাঘাইহাট জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল মো. খাইরুল আমিন।

- Advertisement -google news follower

বুধবার (১৬ অক্টোবর) সকালে সাজেক ইউনিয়নে এসব অনুদান প্রদান করা হয়।

অনুদান অনুষ্ঠানে জোন কমান্ডার বলেন, পানিবন্দি গরিব অসহায় ও দিনমজুরদের পাশে থাকতে পেরে খুবই আনন্দিত।

- Advertisement -islamibank

বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন সব সময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তাই আমাদের সকলকে দেশের কল্যাণে কাজ করতে হবে।

অত্র এলাকার সকলের নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় মানুষের পাশে থেকে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়নমূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরনের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোন টুআইসি মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক (পিএসসি), ৩৬নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা, ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা, সাজেক থানা বিএনপি সভাপতি আনোয়ার হোসেন ও বাঘাইহাট কাঠ মালিক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন ও সাজেক থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল পিসিসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM