বাঁশখালীতে ট্রাক-সিএনজির সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালীতে গ্যাস বহনকারী ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত ও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ১টায় উপজেলার পিএবি সড়কের বৈলগাঁও বাইন্যার দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, কক্সবাজারের মহেশখালীর হোয়ানক এলাকার নুরুল ইসলামের ছেলে ওয়াসিফুর রহমান (১৭) ও কক্সবাজারের কালমারচড়া ইউপি উত্তর নরবিনা ভাঙ্গার মুখ বড়ুয়া পাড়া এলাকার মালেশিয়া প্রবাসী সৈকত বড়ুয়ার মেয়ে রশ্মি বড়ুয়া (৩)।

আহতরা হলেন, মহেশখালী হুয়ানক ইউপির ৫ নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য গোলাম কুদ্দুস (৬৮), নিহত শিশু কন্যার মাতা প্রিয়ন্তি বড়ুয়া (২১) ও সিএনজি অটোরিকশা চালক জাবের (১৯)।

- Advertisement -islamibank

জানা গেছে, হতাহতরা চট্টগ্রাম থেকে সিএনজি অটোরিকশা নিয়ে গ্রামের বাড়ি মহেশখালী যাচ্ছিলেন। দুপুর ১টার দিকে সিএনজিটি বাঁশখালী বৈলগাঁও বাইন্যার দীঘিরপাড় এলাকায় পৌছালে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে ওয়াসিফুর রহমান নামে এক কিশোর নিহত হয়। আহত হয় চারজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় সিবি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ৩ বছরের শিশু রশ্মিকে মৃত ঘোষণা করেন।

আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান সিবি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জামিউল হাসান।

সড়ক দুর্ঘটনায় হতাহতের তথ্য নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM