চট্টগ্রামের মন্দিরের দুটি দানবাক্স ভেঙে টাকা লুট, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার এলাকার শ্রী শ্রী সার্বজনীন ব্রজধাম পূজা মন্দিরে প্রবেশ করে দুটি দানবাক্স ভেঙে টাকা লুট করে নিয়েছে চোরের দল।

- Advertisement -

গতকাল (বৃহস্পতিবার) ভোররাতের কোন একসময় চুরির ঘটনাটি ঘটে। সকালে ঘটনাটি জানাজানি হওয়ার পর বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন মন্দির কমিটি।

- Advertisement -google news follower

পুলিশ মন্দিরের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনায় দুটি দানবাক্সে চুরির বিষয়টি নিশ্চিত হন।

পরে শুক্রবার (১৮ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে বাকলিয়া থানা এলাকায় অভিযান চালায়। অভিযানে চুরির ঘটনায় জড়িত জাহিদুল আলম সানি (২০) এবং মো. হেলাল (২৪) নামে দুজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -islamibank

চুরির বিষয়টি নিশ্চিত করে মন্দিরের দুটি দানবাক্সে আনুমানিক ৭০ হাজার টাকা ছিল বলে দাবি করেছেন এনায়েত বাজার পশ্চিম গোয়ালপাড়াস্থ শ্রী শ্রী সার্বজনীন ব্রজধাম পূজা মন্দিরের সাধারণ সম্পাদক রানা দাশ।

চুরি ও গ্রেফতারের বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দক্ষিণ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. লিয়াকত আলী খান বলেন, মন্দিরে চুরির অভিযোগ পেয়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোর ধরতে অভিযানে নামে পুলিশ।

বাকলিয়া থানার মিয়াখান নগর সাবান ফ্যাক্টরির গলি থেকে চুরির সঙ্গে জড়িত মো. জাহিদুল আলম সানিকে (২০) এবং একই থানার আলম কুঠির এলাকা থেকে মো. হেলালকে (২৪) গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারের পর দুজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করেছে বলে জানালেন পুলিশের এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM