রোনাল্ডোর গোলের পর নাটকীয় জয় আল নাসরের

অনলাইন ডেস্ক

ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে এগিয়ে নিয়েছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। নিশ্চিত জয়ই ধরে নেওয়া হচ্ছিল। এর পরপরই দেখা যায় নাটকীয়তা। ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ের ১৩ মিনিটে এসে পেনাল্টি পেয়ে যায় আল শাবাব। পেয়ে যায় ম্যাচে সমতা টানার সহজ সুযোগ। তবে সেই সুযোগ আর কাজে লাগাতে পারেনি আবদেররাজ্জাক হামদাল্লাহ। তার পেনাল্টি মিসে নাটকীয়ভাবে ম্যাচে জয় পায় আল নাসর।

- Advertisement -

সৌদি প্রো লিগের ম্যাচে এ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আল নাসর। ৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্রয়ে ১৭ পয়েন্ট দলটির। অন্যদিকে শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ২১। আল নাসরের সমান ৭ ম্যাচ খেলেছে তারাও।

- Advertisement -google news follower

এদিন প্রথমার্ধে গোল পায়নি কোনো দল। দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে এসে লাপোর্তের গোলে লিড নেয় আল নাসর। ৯০ মিনিটে এসে তা শোধ করে আল শাবাব। তবে এই গোলটি আল নাসর হজম করেছে নিজেদের ভুলেই। আত্মঘাতী গোলে সমতায় ফেরার পর দলকে পেনাল্টি থেকে গোল করে জেতান রোনাল্ডো।

পেনাল্টি থেকে গোল করে নিজের গোলের রেকর্ড আরেকটু সমৃদ্ধ করেছেন রোনাল্ডো। গতকাল রাতের পর আল নাসরের হয়ে ‘সিআর সেভেন’–এর গোলসংখ্যা হলো ৫৪ ম্যাচে ৫৫; সঙ্গে আছে ১৫টি ‘অ্যাসিস্ট’।

- Advertisement -islamibank

আর ১ হাজার গোলকে পাখির চোখ করা রোনাল্ডোর ক্যারিয়ারে সর্বমোট গোলসংখ্যা এখন ৯০৭। জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যাচের একাধিক ছবি পোস্ট করে বার্তা দিয়েছেন রোনাল্ডো। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা কখনো হাল ছাড়ি না।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM