চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে ১৫ হাজার লিটার ডিজেল জব্দ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে যৌথভাবে বিশেষ অভিযান পরিচালনা করেছে সদরঘাট নৌ-পুলিশ এবং কোস্টগার্ড।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে কর্ণফুলী থানাধীন ১৪ ও ১৫ নম্বর ঘাটের মাঝামাঝি মেরিন একাডেমি জেটি সংলগ্ন কর্ণফুলী নদীতে এ অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

অভিযানে ১৬ লাখ ৩১ হাজার ৭শ টাকা মূল্যের ১৫ হাজার ৫শ ৪০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়েছে। শনিবার সকালে সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌ পুলিশ সূত্রে জানা যায়, সদরঘাট নৌ থানার একটি ফোর্স এবং কোস্টগার্ড পতেঙ্গাসহ যৌথভাবে অভিযান চালিয়ে একটি ইঞ্জিনচালিত কাঠের ফিশিং বোট ও ৩২০ কন্টেইনারে মোট ১৫ হাজার ৫৪০ লিটার ডিজেল পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। জব্দকৃত ডিজেলের বাজারমূল্য প্রায় ১৬ লাখ ৩১ হাজার টাকা।

- Advertisement -islamibank

ওসি একরাম উল্লাহ জানান, অভিযানটি সাফল্যমণ্ডিত হলেও ফিশিং বোটের লোকজন অভিযানের খবর পেয়ে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, ডিজেলগুলো কোথায় থেকে আনা হয়েছে তা যাচাই-বাছাই করে খোঁজ নেওয়া হচ্ছে এবং এ ঘটনার বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM