নেতানিয়াহুর বাড়িতে হিজবুল্লাহর ড্রোন হামলা

ভিনদেশ ডেস্ক :

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবন লক্ষ্য করে ড্রোন হামলা চালিয়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। শনিবার সকালে হামলা চালানো হয়।

- Advertisement -

নেতানিয়াহুর কার্যালয় থেকে এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

- Advertisement -google news follower

সংক্ষিপ্ত ওই বিবৃতিতে বলা হয়, তেল আবিবের উত্তরে সিজারিয়ায় অবস্থিত নেতানিয়াহুর ব্যক্তিগত বাসভবনে ড্রোন হামলা হয়েছে। শুক্রবার সকালে লেবানন থেকে এই ড্রোন হামলা চালানো হয়।

বিবৃতিতে আরও বলা হয়, হামলার সময় নেতানিয়াহু ও তার পরিবারের কোনও সদস্য ওই বাসভবনে ছিলেন না। ফলে এতে হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

- Advertisement -islamibank

এছাড়াও শনিবার সকালে লেবানন থেকে পরিচালিত আরও দুটি ড্রোন ভূপাতিত করেছে ইসরায়েলের বিমান প্রতিরক্ষা বাহিনী। এসব ড্রোন শনাক্তের পর তেল আবিবে সাইরেন বেজে ওঠে।

উল্লেখ্য, সম্প্রতি ইসরায়েলের হাইফায় একটি সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা চালায় লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। ওই হামলায় অন্তত পাঁচজন সেনা নিহত হয়। আহত হয় কমপক্ষে ৬৭ জন। সূত্র: আল-জাজিরা, টাইমস অব ইসরায়েল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM