সীতাকুণ্ডে ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

সীতাকুণ্ডে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৯ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৭৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

সীতাকুণ্ড পৌরসদর বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনশীল রাখতে বরফকল পরির্দশন এবং বাজার মনিটরিং এর অংশ হিসেবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে অভিযানের নের্তৃত্ব দেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট কে. এম. রফিকুল ইসলাম।

এ সময় সহযোগিতা করেন সীতাকুণ্ড মডেল থানার পুলিশ এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন চৌধুরী।

- Advertisement -islamibank

অভিযানে দ্রব্যমূল্যের তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮, ৪৪ ও ৪৫ ধারা মতে ব্যবসা প্রতিষ্ঠান রুপালী আইস ফ্যাক্টরিকে ২০ হাজার টাকা, আমজাদ হোসেনকে ৫ হাজার, আশিস চৌধুরীকে ৫ হাজার, খোকন মজুমদার ৩ হাজার, আলাউদ্দিন টিটুকে ৫ হাজার, সালাউদ্দিন আহমেদকে ৫ হাজার, কামরুল আলমকে ৫ হাজার, জোবায়েদ আহমেদকে ৫ হাজার ও হেলাল উদ্দিনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে অভিযান কালে উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম বলেন, সীতাকুণ্ড পৌরসদর বাজারে ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে সর্বমোট ৭৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM