সাউদার্ন ভিসিকে ক্যাম্পাসে প্রবেশে বাধা, শিক্ষার্থীদের সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাউদার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক মো. মোজাম্মেল হককে বিশ্ববিদ্যালয়ে প্রবেশে বাধা দেওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে বায়েজিদ লিংক রোডে অবস্থান নেন শিক্ষার্থীরা। এর আগে উপাচার্যকে নিয়ে ক্যাম্পাসে প্রবেশের চেষ্টা করেন তারা।

- Advertisement -

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উপাচার্যকে প্রবেশে বাধা দেওয়া প্রসঙ্গে জানতে চাইলে ভারপ্রাপ্ত উপাচার্য শরীফ আশরাফুজ্জামান কথা বলতে রাজি হননি। তিনি বলেন, ‘এই প্রসঙ্গে আমি কথা বলতে চাই না। আমি এই মূহুর্তে খুবই ঝামেলার মধ্যে আছি এবং কথা বলার মতো অবস্থায় নাই।’

- Advertisement -google news follower

সনদ বাণিজ্যসহ নানা অনিয়ম নিয়ে প্রতিবাদ করায় নিয়মবহির্ভূতভাবে অব্যাহতি দেওয়া হয় উপাচার্য অধ্যাপক মোজাম্মেল হককে। পরে তাঁকে স্বপদে বহালের নির্দেশনা দেয় শিক্ষা মন্ত্রণালয়। এরপর বিশ্ববিদ্যালয়ে যোগদান করতে যানবাহন পাঠানোর অনুরোধ করে একটি চিঠি দেন মোজাম্মেল হক। তবে নানা ‘তালবাহানা’ করে তার সেই চিঠি গ্রহণ করেনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM