খুন হওয়া রহিমার মায়ের মামলা

গৃহবধু রহিমা হত্যাকান্ডে তার মা বাদি হয়ে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার (২ আগস্ট) বিবি রহিমার মা বেদুরা বেগম চাঁন্দগাও থানায় মামলাটি দায়ের করেন।

- Advertisement -

মামলার বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ওসি তদন্ত জোবায়ের সৈয়দ জয়নিউজবিডিকে বলেন, আজ নিহত বিবি রহিমার মা বেদুরা বেগম অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেছেন। আমাদের (পুলিশের) একাধিক সংস্থা এই হত্যাকান্ডের রহস্য উদঘাটনে সচেষ্ট আছে। আশা করছি খুব শীঘ্রই রহস্য উদঘাটন হবে।

- Advertisement -google news follower

উল্লেখ্য, বুধবার (১ আগস্ট) বিকেল ৩ টায় বিবি রহিমার স্বামী এডভোকেট এহতেশামুল পারভেজ জুয়েল বাসায় ফিরে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ দেখতে পান। বাসার আসবাব পত্র এলোমেলো ছিল। তিনি থানায় জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এডভোকেট জুয়েল চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক।

লাশ উদ্ধারের ঘটনায় ১ আগস্ট চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বশার জানিয়েছিলেন, শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে গৃহবধু বিবি রহিমাকে। লাশ উদ্ধারের সময় রহিমার হাত পিছনে বাঁধা ছিল।

- Advertisement -islamibank

এই ঘটনায় জুয়েলের ছোট ভাই রাসেল এবং বাড়ির অন্য দুই ভাড়াটিয়া পুলিশ হেফাজতে রয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM