মহেশখালীতে বিদ্যুৎস্পর্শে দুই নলকূপ শ্রমিকের মৃত্যু

মহেশখালী উপজেলার মাতারবাড়িতে পল্লী বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের মূল লাইনের তারে বিদ্যুৎতায়িত হয়ে দুই নলকূপ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে মাতারবাড়ি ইউনিয়নের রাজঘাট দিল পাড়ায় এ ঘটনা ঘটে।নিজস্ব প্রতিবেদক

- Advertisement -

নিহতরা হলেন কালারমার ছড়া ইউনিয়নের মৃত আবুল কাশেমের পুত্র মোস্তাক আহমদ (২৬) ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে কাউছার।

- Advertisement -google news follower

মাতারবাড়ি উপ স্বাস্থ্য কেন্দ্রের ডাঃ ইয়াকুব আলী জানান, কালারমার ছড়ার সোনা পাড়া থেকে একদল মিস্ত্রী একটি নলকূপ বসানোর জন্য মাতারবাড়ী রাজঘাট বিল পাড়ায় আবুল বশরের বাড়িতে যায়। ওই বাড়িতে একটি গভীর নলকূপ বসানোর সময় নলকূপের লোহার পাইপ মাটি থেকে উপরে তুলতে গিয়ে অসাবধানতাবশতঃ পাশে থাকা ৩৩ হাজার ভোল্টের লাইনে লেগে দুর্ঘটনা ঘটে। এতে দুই নলকূপ শ্রমিক  বিদ্যুতায়িত হয়।

আহত শ্রমিকদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ বিদ্যুতায়িত হয়ে দুই নলকূপ শ্রমিকের মৃত্যুর খবর নিশ্চিত করে  জানান, ঘটনায় কারো অবহেলা আছে কিনা খতিয়ে দেখা হবে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

জয়নিউজ/জুলফিকার

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM