জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

বিকেএসপিতে সফররত জিম্বাবুয়ের সাথে শুক্রবার (১৯ অক্টোবর) বিসিবি একাদশের একদিনের প্রস্তুতি ম্যাচ। নির্বাচকরা ছিলেন চরম বিপাকে। চারদিন টানা খেলার পর রাতটুকু পার করে আবার একদিনের ম্যাচ খেলতে নামা। তাও এক রাতের মধ্যে সেই বগুড়া, খুলনা, বরিশাল ও কক্সবাজার থেকে এসে! সব মিলিয়ে শারীরিক ধকল, ক্লান্তি ও অবসাদ। রীতিমত মহা ঝক্কি-ঝামেলা।

- Advertisement -

কিন্তু কিছুই তো আর করার নেই। প্রস্তুতি ম্যাচ তো আর পেছানো সম্ভব নয়। এর মধ্যে ১২ জনের দলও সাজাতে হয়েছে। সৌম্য সরকারের নেতৃত্বে ওই দলে আছেন জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ জনের ওয়ানডে স্কোয়াডে জায়গা পাওয়া ফজলে মাহমুদ রাব্বি, আরিফুল হক ও সাইফউদ্দীন। এছাড়া জাতীয় লিগে নজরকাড়া পারফরমেন্স দেখানো রাজশাহীর ওপেনার মিজানুর রহমান আছেন। আরও আছেন এশিয়া কাপ থেকে বাদ পড়া মোসাদ্দেক হোসেন সৈকতও।

- Advertisement -google news follower

শুক্রবার বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশের হয়ে গা গরমের ম্যাচ খেলার জন্য ডাক পেয়েছেন আরও দুই তরুণ ইয়াসিন মিশু ও মোর্শেদুল আখতার। এছাড়া মাঝে সাড়া জাগিয়ে জাতীয় দলে ঢুকে পড়া দুই তরুণ উইকেটকিপার কাম ব্যাটসম্যান জাকির হোসেন এবং স্পিনিং অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুবকে বিসিবি একাদশে রাখা হয়েছে।

বিসিবি একাদশ : সৌম্য সরকার (অধিনায়ক), মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, মোসাদ্দেক হোসেন সৈকত, জাকির হোসেন, আরিফুল হক, আফিফ হোসেন ধ্রুব, সাইফউদ্দিন, ইয়াসিন মিশু, ইবাদত হোসেন, মোর্শেদুল আখতার ও নাঈম হাসান।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM