চবি সাংবাদিককে জবাই করার হুমকি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক জোবায়ের চৌধুরীকে ‘জবাই’ করার হুমকি দিয়েছেন ছাত্রলীগের এক নেতা।

- Advertisement -

বৃহস্পতিবার (২ আগস্ট) রাতে নগরীর দামপাড়ায় এ ঘটনা ঘটে। সংবাদে তার কমেন্ট না দেওয়ায় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রেজাউল হক রুবেল তাকে হত্যার হুমকি দেয় বলে অভিযোগ করেন জোবায়ের। রুবেলের দাবি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল তাকে ক্যাম্পাস ছাত্রলীগের দায়িত্ব দিয়েছে।

- Advertisement -google news follower

জোবায়ের বলেন, শ্রীমঙ্গলের বাসের জন্য রাতে দামপাড়া কাউন্টারে অপেক্ষা করছিলাম। এসময় ছাত্রলীগ নেতা রেজাউল হক রুবেলের সাথে দেখা হলে তিনি জানতে চান, কেন নিউজে তার কমেন্ট দেয়া হয়নি। কোনো সাংবাদিক যদি তার কমেন্ট না দেয় তাহলে তাকে জবাই করা হবে। এসময় নাজমুল ও সাব্বির নামে দুই ছাত্রলীগ কর্মী তাকে নিবৃত্ত করার চেষ্টা করে। হুমকির বিষয়টি সংগঠন নেতৃবৃন্দকে জানিয়েছি।

এদিকে, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে কাউকে কোনো দায়িত্ব দেয়া হয়নি বলে জানান।

- Advertisement -islamibank

ছাত্রলীগ নেতার হুমকির বিষয়ে তিনি বলেন, ‘সে কে আর কী এমন হইছে যে সাংবাদিকদের তার কমেন্ট নিতে হবে? আমি কেন তাকে দায়িত্ব দিব? মাঝে বিশ্ববিদ্যালয় কমিটি নিয়েও সে ঝামেলা করতে চাইছিল। হাটহাজারীর ওসিকে বলে দিব তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে।’

কোনো ক্রিমিনাল তার নাম ব্যবহার করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে নির্দেশ দেবেন বলে জানান তিনি।

এদিকে, সাংবাদিককে ‘জবাই’ করার হুমকির অভিযোগ অস্বীকার করে রেজাউল হক রুবেল জয়নিউজকে বলেন, সাংবাদিক জোবায়েরের সাথে আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। তাকে হুমকি দেয়ার প্রশ্নই উঠে না।

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM