নিরাপত্তা শঙ্কায় চট্টগ্রাম থেকেও ছাড়ছে না দূরপাল্লার বাস

শিক্ষার্থীদের আন্দোলন স্থগিতের পরেও নিরাপত্তার শঙ্কায় দূরপাল্লার গাড়ি বন্ধ রেখেছে পরিবহন চালকরা। তবে পরিবহন মালিকরা বলছেন তাদের পক্ষ থেকে এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

- Advertisement -

শুক্রবার হঠাৎ করেই পরিবহন বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তির পড়েছেন যাত্রীরা।

- Advertisement -google news follower

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ সড়ক পরিহন ফেডারেশনের (পূর্বাঞ্চল) সভাপতি মৃণাল চৌধুরী জয়নিউজকে বলেন, ‘ সকালে একে খান বাস স্ট্যান্ড থেকে হানিফ পরিবহনের দুটি গাড়ি বের হলেও পরবর্তীতে চালকরা নিরাপত্তার অভাবে গাড়ি বন্ধ রেখেছে। এরপরেও অন্যান্য চালকরা গাড়ি চলাচল বন্ধ রেখেছে।’

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা পাঁচদিনের মত আন্দোলন করে। এতে করে সারাদেশের পরিবহন ব্যবস্থায় এক ধরনের অবরোধ নেমে আসে। তবে সরকারের আশ্বাসে শিক্ষার্থীরা আগামীকাল শনিবার সকাল ১০ টা পর্যন্ত আন্দোলন স্থগিত রাখে।

- Advertisement -islamibank

এই প্রসঙ্গে মৃণাল চৌধুরীর মনোযোগ আর্কষণ করা হলে তিনি বলেন, ‘আন্দোলনের স্থগিত বিষয়ে তিনি কিছু জানেন না। তবে আমাদের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে ছাত্রদের সাথে কোনো ধরনের বাক বিত-ায় না গিয়ে বুঝিয়ে শুনিয়ে কাজ করার জন্য।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM