শেষ ওয়ানডেতে ডাক পেলেন সৌম্য

শেষ ওয়ানডের জন্য ডাকা হলো জাতীয় দল থেকে সদ্য বাদ পড়া এই ওপেনারকে। খুলনায় চলমান জাতীয় লিগের ম্যাচ রেখেই তাই চট্টগ্রামের পথে রওয়ানা হতে হয়েছে সৌম্য সরকারকে।

- Advertisement -

চলতি ন্যাশনাল ক্রিকেট লিগ এবং জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদেই ক্রিকেট বোর্ডের আস্থা ফিরে পেয়েছেন বাঁ-হাতি এই টপঅর্ডার ব্যাটসম্যান। বুধবার (২৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানিয়েছে বিসিবি।

- Advertisement -google news follower

ক্যারিয়ারের শুরু থেকেই অসাধারণ প্রতিভা দেখাতে থাকেন এই ওপেনার। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে যেখানে তার পরিণত হওয়ার কথা, সেখানে যেন দিনের পর দিন নিজেকে হারিয়ে ফেলছিলেন তিনি। তবুও এশিয়া কাপের মাঝপথে দলে ডাক পেয়েছিলেন সৌম্য। পাকিস্তান এবং ভারতের বিপক্ষে দুটি ম্যাচ খেলেও নিজেকে তেমন মেলে ধরতে পারেননি।

তবে, এশিয়া কাপ থেকে দেশে ফিরে এনসিএলে খেলতে গিয়েই যেন ফর্ম ফিরে পেয়েছেন এই ব্যাটসম্যান। এক ম্যাচে সেঞ্চুরি, অন্য আরেকটি ম্যাচে দুই ইনিংসেই করেছিলেন সত্তরোর্ধ্ব রান। সঙ্গে বল হাতেও প্রতিপক্ষের ব্যাটসম্যানদের কাঁপিয়েছেন তিনি। শুধু তাই নয়, এনসিএলের চলমান রাউন্ডেও রাজশাহীর বিপক্ষে খেলেছিলেন ৬৬ রানের ইনিংস। এছাড়া, জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অসাধারণ এক সেঞ্চুরি করেছিলেন বিসিবি একাদশের হয়ে।

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM