হেডফোনের কারণে…

কানে হেডফোন লাগিয়ে রেললাইন ধরে হাঁটছিলেন রাকিব হোসেন। তাই পেছন থেকে আসা ট্রেনের হুইসেলের শব্দ কানে যায়নি তার। ফলে আনন্দ নিয়ে রেললাইন ধরে হাঁটা রাকিবকে যেতে হলো মৃত্যুর কাছে। মঙ্গলবার (৩০ অক্টোবর) নগরের খুলশি থানার ঝাউতলা রেলস্টেশন এলাকায় দুপুর ৩টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা শাটল ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু হয় তার।

- Advertisement -

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া বলেন, ঝাউতলা রেলস্টেশন এলাকায় দুপুর ৩টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা শাটল ট্রেন প্রবেশের সময় রেললাইনের উপর হাঁটছিল রাকিব। এ সময় তার কানে ছিল হেডফোন। ট্রেনের হুইসেল তিনি শুনতে পাননি। ট্রেনের নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

তিনি আরো জানান, রাকিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত রাকিব হোসেনের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ মুঞ্জা এলাকায়। তিনি নাসিরাবাদ পলিটেকনিক সংলগ্ন রুপসী হাউজিং এলাকায় মুদি দোকানের কর্মচারী ছিলেন। তার বাবার নাম জাফর আহমদ।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/অভি/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM