ন্যাড়া হলেন সোনালি

বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা সোনালি বেন্দ্রে। শুধু অভিনেত্রী নন, মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব হিসেবেও তার খ্যাতি আছে। বিভিন্ন ধাঁচের পঞ্চাশটির বেশি হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া তামিল, তেলুগু, মারাঠি এবং কন্নড় চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই সুন্দরী অভিনেত্রী।

- Advertisement -

বর্তমানে ক্যান্সারে আক্রান্ত সোনালি। শারীরিকভাবে তিনি অসুস্থ ঠিকই, কিন্তু মানসিক দৃঢ়তা তার এতটুকু কমেনি। নিজেই নিজের ক্যান্সারের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। আগেই জানিয়েছিলেন চুল কেটেছেন। সেই ভিডিও দেখেছিলেন সবাই। এবার একেবারেই কেটে ফেলতে হল সব চুল । ন্যাড়া হতে হল তাকে।

- Advertisement -google news follower

ক্যান্সারের চিকিৎসার জন্য চলে কেমোথেরাপি। যার প্রভাব পড়ে শরীরে। উঠে যেতে থাকে চুল। তাই অনেকক্ষেত্রেই চুল কেটে ফেলা হয় পুরোপুরি। মেয়েদের সৌন্দর্যের প্রতীক এই চুল কেটেছেন তিনি। কিন্তু তাতেও ভাটা পড়েনি তার সৌন্দর্যে।

তিনি যে মন থেকে সুন্দর, যার ছাপ তার চোখে-মুখে। তাই জনসমক্ষে তিনি এলেন এভাবেই, সব চুল কেটে। মুখে শুধু থাকল সেই মনভোলানো হাসি। সঙ্গে তার বন্ধুরা। কিছুটা ভালো সময় কাটালেন সবাই মিলে।

- Advertisement -islamibank

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM