পানছড়িতে আ’লীগ নেতার ওপর হামলা

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাহার মিয়া ও যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেবের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।

- Advertisement -

সোমবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে লোগাংয়ে নির্বাচনী কাজ শেষে পানছড়িতে ফেরার পথে পানছড়ি-লোগাং সড়কের বড়কোলক এলাকায় তাদের ওপর এ হামলা চালানো হয়।

- Advertisement -google news follower

এসময় তাদের বহনকারী প্রাইভেট কারেও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

এঘটনার জন্য পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফকে দায়ী করেছে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ।

- Advertisement -islamibank

জানা যায়, সোমবার সকালের দিকে সাংগঠনিক কাজে উপজেলার লোগাং যান পানছড়ি উপজেলা আওয়ামী লীগের দুই নেতা। স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে বেলা সাড়ে ১২টার দিকে পানছড়িতে ফেরার পথে বড়কোলক এলাকায় পৌছুলে সেখানে ওৎ পেতে থাকা দুর্বত্তরা তাদের গতিরোধ করে। এসময় তারা গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে তাদেরকে লাঠিসোটা ও লোহার রড দিয়ে মারধর করে। তাদের সাথে থাকা মোবাইল  ফোন আর নগদ টাকাও নিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে তাদের বহনকারী প্রাইভেট কার (ঢাকা মেট্টো-গ-২০-৭৪৪০) ভাঙচুর করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনার প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM