‘যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সিএমপি’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান বলেছেন, আমরা এখন স্বয়ংসম্পূর্ণ। কাউন্টার টেররিজম, সোয়াত, সিআইডি, পিআইবি, বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটসহ বিভিন্ন বিশেষায়িত ইউনিটের সমন্বয়ে সিএমপি এখন যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম।

- Advertisement -

তিনি রোববার (২ ডিসেম্বর) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্স মাঠে সিএমপির বোমা নিষ্ক্রিয়করণ মহড়া অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন। আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে যে কোনো প্রকার নাশকতা ঠেকাতে সিএমপি এই মহড়ার আয়োজন করে।

- Advertisement -google news follower
‘যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সিএমপি’
সিএমপি আয়োজিত মহড়ার একটি দৃশ্য। ছবি: বাচ্চু বড়ুয়া

মহড়া অনুষ্ঠানে দেখানো হয়, রাষ্ট্রীয় একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে সন্ত্রাসীরা অপহরণ করে। তাকে পুলিশের একাধিক টিমের সমন্বিত প্রচেষ্টায় অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। পাশাপাশি দুই অপহরণকারীকেও আটক করা হয়। সবশেষে সন্ত্রাসীদের আস্তানা থেকে একটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হয়।

মহড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ানসহ উপ-কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জয়নিউজ/ফারুক/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM