কপাল পুড়ল চট্টগ্রামের ৪২ প্রার্থীর

একাদশ জাতীর সংসদ নির্বাচনে চট্টগ্রামের ১৬টি আসনের ৪২ প্রার্থীর কপাল পুড়েছে। ভাগ্য সহায় হয়েছে ১০৬ প্রার্থীর। চট্টগ্রাম নগর ও আশপাশের ছয়টি আসনে মনোনয়ন জমা দেওয়া ৭৯ প্রার্থীর মধ্যে ৫৪ জনকে বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। এসব আসনে ২২ জনকে অবৈধ ঘোষণা করা হয়।

- Advertisement -

৩ জনের মনোনয়ন পুনর্বিবেচনার জন্য রাখা হয়েছে। এছাড়া চট্টগ্রাম জেলার ১০টি আসনে মনোনয়ন জমা দেওয়া ১০১ প্রার্থীর মধ্যে ৮১ জনকে বৈধ ঘোষণা করা হয়েছে। বাকি ২০ প্রার্থীকে অবৈধ ঘোষণা করা হয়। মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীদের কেউ ঋণখেলাপি, কারো বিদ্যুৎ ও টেলিফোন বিল বকেয়া, কেউবা সাজাপ্রাপ্ত আসামি।

- Advertisement -google news follower

বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে বিএনপির এম মোরশেদ খান, মীর নাছির, মীর হেলাল, আসলাম চৌধুরী, মোস্তফা কামাল পাশা, এরশাদ উল্লাহ, গিয়াস উদ্দিন কাদের চৌধুরী, সামির কাদের চৌধুরীর নাম উল্লেখযোগ্য। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান ও জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

জয়নিউজ/অভি/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM