চার মাসের আগের মামলায় গিকাকে গ্রেফতারের আদেশ

ফটিকছড়ির নানুপুর এলাকায় বিস্ফোরণের ঘটনায় মামলা দায়ের হয়েছিল গত ৪ আগস্ট। ওই মামলার এজাহারে উল্লেখ ছিল, বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস কাদের চৌধুরীর নির্দেশে এ ঘটনা ঘটে। মামলার তদন্ত কর্মকর্তা এ মামলায় গিয়াস কাদেরকে গ্রেফতার দেখানোর আবেদন জানান আদালতে।

- Advertisement -

সোমবার (৩ ডিসেম্বর) চট্টগ্রামের মুখ্য বিচারিক আদালতের বিচারক কামরুন নাহার রুমি শুনানির পর এ আবেদন মঞ্জুর করে তাকে গ্রেফতার দেখানোর আদেশ দেন।

- Advertisement -google news follower

চট্টগ্রাম জেলা পুলিশের আদালত পরিদর্শক (প্রসিকিউশন) বিজন কুমার বড়ুয়া এসব তথ্য জয়নিউজকে নিশ্চিত করেন।

এর আগে গত ২২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে দায়ের হওয়া মামলায় আদালতে আত্মসমর্পণ করেন গিয়াস উদ্দিন কাদের চৌধুরী। এসময় তিনি এ মামলায় জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

- Advertisement -islamibank

গিয়াস উদ্দিন কাদের চৌধুরী চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) ও চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ছিলেন। কিন্তু খেলাপি ঋণ থাকায় ও বিএনপি’র মনোনয়নের চিঠি উপস্থাপন না করায় রোববার তার মনোনয়ন ফরম বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

জয়নিউজ/ফরহান অভি/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM