অস্ত্রসহ বুলেট ফারুক গ্রেপ্তার

একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ মো. ফারুক প্রকাশ বুলেট ফারুক (৩৬) নামে হত্যা মামলার এক চার্জশিটভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেলে নগরের কোতোয়ালি থানার সিআরবি কাঠের বাংলো এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) জাহাঙ্গীর আলম জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. ফারুক প্রকাশ বুলেট ফারুককে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়েছে। ফারুক পুলিশ কনস্টেবল কাইয়ুম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

ফারুক টাইগারপাস এলাকার আবদুল আজিজের ছেলে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, ২০১৩ সালের নভেম্বর মাসে টাইগারপাসের বাটালি হিলে ডিউটিরত পুলিশ কনস্টেবল কাইয়ুমকে একদল সন্ত্রাসী নির্মমভাবে গলা কেটে হত্যা করে। ওই ঘটনায় আহত হন আরো ৫ পুলিশ সদস্য। পুলিশের তদন্তে বেরিয়ে আসে বুলেট ফারুক ওই সন্ত্রাসী দলের নেতৃত্বে ছিল।

জানা যায়, ফারুক একজন পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় হত্যা, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM