ইয়াবা দমনে কক্সবাজার বিজিবির ‘যুদ্ধঘোষণা’

ইয়াবা দমনে চার স্তরের যুদ্ধ চালাবেন বলে জানিয়েছেন বিজিবি কক্সবাজার রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আইনুল মোর্শেদ খান পাঠান।

- Advertisement -

ব্রিগেডিয়ার মোর্শেদ বলেন, ইয়াবা প্রবেশের রুট, গডফাদার, বহনকারী ও সেবনকারী এই চার স্তরে কারা কারা জড়িত তা পৃথকভাবে শনাক্ত করা হচ্ছে। ইতিমধ্যে কাজ শুরু হয়ে গেছে। সামনে নির্বাচন। নির্বাচনের পরে এ যুদ্ধ শুরু হবে। এ যুদ্ধে কেউ রেহাই পাবে না। ইয়াবা দমন করবোই।

- Advertisement -google news follower

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই যুদ্ধে সফল হতে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামু বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল এস এম বায়েজীদ খান, ৩৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মঞ্জুরুল আহসান খান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, জ্যেষ্ঠ সাংবাদিক তোফায়েল আহমেদ ও প্রথম আলো’র কক্সবাজার অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা।

- Advertisement -islamibank

জয়নিউজ/শামীম/বিশু/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM