জিইসি মোড়ের লাজ ফার্মায় অভিযান/ জরিমানা

ব্যবসা-নাকি আয়নাবাজি!

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকার লাজ ফার্মাতে অভিযান চালিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

- Advertisement -

অভিযানে অনুমোদন না নিয়ে বিদেশি খাদ্যপণ্য বিক্রিসহ ম্যাজিস্ট্রেটের চোখে ধরা পড়েছে অনেক কিছুই। এ যেন ব্যবসা নয়, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে আয়নাবাজি। অনিয়মের গোডাউন অভিযাত বাণিজ্যক এ প্রতিষ্ঠানটিতে।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার (৪ জুন) জেলা প্রশাসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিমের নের্তৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত প্রতিষ্টানটিকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি), সদর সার্কেল ইমরান মাহমুদ ডালিম জানায়, সাধারণ কিছু ক্রেতার তথ্যে আজ জিইসি এলাকায় লাজ ফার্মা নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।

- Advertisement -islamibank

অভিযানে প্রতিষ্ঠানটিতে শিশু খাদ্যসহ বিভিন্ন খাদ্যপণ্য উৎপাদন, খাদ্যে মেয়াদোত্তীর্ণের তারিখ এবং ওজনে গরমিলসহ নানান অনিয়ম ধরা পড়ে।

তাছাড়া বিদেশ থেকে আমদানির পক্ষে রশিদ দেখাতে না পারা, সঠিক কাগজ, যৌক্তিক প্রমাণ ও আমদানিকারক প্রতিষ্ঠানের তথ্য না থাকা এবং বিদেশি খাদ্যপণ্য বিক্রির জন্য কোন ধরনের অনুমোদ না থাকায় লাজ ফার্মাকে এক লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

তিনি বলেন, ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM